[ Bengali ] Mobile Accessories | Never Missed It | Under Rs 1000


Read this article in English

সবথেকে স্মার্টেক্স জিনিস যেটা আপনি করতে পারেন আমাজন ক্যাশব্যাক  নিয়েনিন, যেটা আপনাকে ৮৯ থেকে ১০০০ টাকার মধ্যে মোবাইল গ্যাজেটস কিনতে সাহায্য করবে |

amazon cashback offers

হ্যালো বন্ধুরা, কেমন আছেন! আমি এখানে এসেছি নতুন গ্যাজেট আপডেট নিয়ে নিয়ে আপনি অনলাইনে অনলাইনে কিনতে পারেন। সুতরাং, কোন সময় নষ্ট না করে, এর গ্যাজেট তালিকা অন্বেষণ করা যাক। আপনি যদি মোবাইল একসেসোরিজ একটি প্রেমিক হন, তবে অবশ্যই আপনার যায় লিস্ট টা দেখা উচিত। আপনি এটা উপেক্ষা করতে পারবেন না। তো, চলুন শুরু করা যাক |

আপনি নিজের ফোনটির ছবিটি দেখে চমকে উঠবেন, বিশেষ করে আপনি মাইক্রোস্কোপিক লেন্স ব্যবহার করেন। পণ্য মানের অনুযায়ী দাম একটি পরিসীমা আছে। আপনি যদি একজন পেশাদার মোবাইল ফটোগ্রাফার হন তবে আপনি উচ্চ পরিসরের জন্য যেতে পারেন। বিস্তারিত জানার জন্য লিঙ্কটি দেখুন।

কেনার লিংক:  https://amzn.to/2PXX19n - Rs. 219


Mobile Lens

2. মোবাইল জুম্ লেন্স:

মোবাইল ফটোগ্রাফির সবথেকে বড়ো সমস্যা এই যে এতে কোনো অপটিক্যাল জুম্ এর সুবিধে থাকে না । ফলে দূরের কোনো পরিষ্কার ফটো তোলা সম্ভব হয় না। এই সমস্যা দূর করতে একটি নতুন ইনভেনশন হলো মোবাইল জুম্ লেন্স । লেন্স এর মধ্যে ডিসটেন্স ক্রিটে করে যে দূরবীক্ষণ যন্ত্র তৈরী করা যায়, সেই কনসেপ্ট থা এখানে ব্যবহার করা হইয়া থাকে। একটি রোলার এর সাহায্যে আপনি লেন্স এর মধ্যে দূরত্বর পরিবর্তন করে কোনো নিদৃষ্ট স্থানে ফোকাস করতে পারবেন । এটি জাপ্সা বাক্যগ্রউন্ড এর ফটো ক্যাপচার করতে সক্ষম।




Mobile Zoom Lens

কেনার লিংক:
https://amzn.to/2BQQdFF - Rs. 2,116.92

3. মোবাইল ট্রাইপড

আমাদের মোবাইল ভিডিওগ্রাফি বেশিরভাগ সময়ই খুব অনুন্নত প্রকৃতির হয় । এটার কারণ হলো আমরা ভিডিও রেকর্ডিং করার সময় হাতটা নড়িয়ে ফেলি । এই সমস্যার সমাধান করতে আপনি ৮,০০০ থেকে ১০,০০০ টাকার মোবাইল স্টাবিলিজের কিনতে পারেন যেটা প্রফেশনাল ভিডিওগ্রাফারদের জন্য সর্বোত্তম , অথবা আপনি ৫০০ টাকার মধ্যে একটি মোবাইল ট্রাইপড কিনতে পারেন যেটা নরমাল ব্যবহার করার জন্য যথেষ্ট। এখন আপনি ঠিক করুন আপনি কোন ক্যাটাগরিতে পড়েন ।
Mobile Tripod

কেনার লিংক:
https://amzn.to/2GHMYWs (Rs. 1299)
https://amzn.to/2GFVC84 (Rs. 399)

4. Bluetooth রিসিভার

আপনি আপনার যেকোনো অডিও সিস্টেমকে ওয়্যারলেস করতে পারবেন মাত্র ২০০ টাকার মধ্যে।শুনতে একটু অবাক লাগছে তাইনা ? কিন্তু এটা সত্যি। আমি আমার টিভি ও হোম থিয়েটারে নিজে ব্যবহার করে দেখেছি। আপনার গ্যাজেটস লিস্ট অবশই এটার স্থান পাওয়া উচিত ।

Bluetooth Receiver

কেনার লিংক:

5. USB to OTG

আপনি কি মোবাইলের মেমোরির সমস্যায় ভুগছেন, কিম্বা আপনি আপনার পেনড্রাইভের সঠিক ব্যবহার করতে পারছেন না। ডাটা ট্রান্সফার ও আপনার মাথা ব্যাথার  কারণ হয়ে উঠেছে অথবা আপনাকে এসব করতে হেল্প করার মতো কাউকে পাচ্ছেন না। তাহলে আপনার এখনই কিনতে হবে একটি ওটিজি ক্যাবল। আপনি এটা ৫০ টাকার মধ্যেও কিনতে পাবেন। খুব দরকারী গ্যাজেটস সব মোবাইল ব্যাবহারকারীদের জন্য।

USB to OTG

কেনার লিংক: 

6. Power Bank

আজকাল আমরা মোবাইল ছাড়া এক মুহূর্ত চলতে পারি না । কিন্তু, স্মার্ট ফোন গুলোর ব্যাটরি ব্যাকআপ খুব কম । খুবজোর একদিন চলে, তবে আবার যদি আপনি গেমিং ও অনলাইন ভিডিও দেখেন থাহলে ৬ ঘন্টা চলাই মুশকিল হয়ে পড়ে। আপনি যদি গ্রামাঞ্চলে বসবাস করেন থামলে পাওয়ার কাট সম্পর্কে তো জানাই আছে। এইসব দুর্দিনে আপনাকে সাহায্যের হাত বাড়াতে পারে যায় পাওয়ার ব্যাঙ্ক। অবশই আপনি আপনার সুবিধা মতো একটি পাওয়ার ব্যাঙ্ক আপনার গডগেটসের তালিকায় রাখতে পারেন।

Power Bank 13000 mAh
Buying Link: https://amzn.to/2KkQqGU (Rs/- 879)

7. Wireless Speaker

সঙ্গীত জীবনের সেরা সঙ্গী। এটা আমরা অনেকেই মনথেকে বিশ্বাস করে থাকি। আপনার সহজসাধ জীবনে সংগীতকে আরো রোমাঞ্চকর করে তুলতে একটি স্পিকার খুব জরুরি। আপনি আমার সুপারিশ করা তালিকা মতো একটি সাউন্ড সিস্টেম কিনতে পারেন। এগুলো ব্যবহার করা সহজ এবং দেখতেও আভিজাত্য লাগে ।
Wireless Speaker Stereo
কেনার লিংক:  https://amzn.to/2KmFUin (Rs/- 999)


Wireless Speaker Mono

কেনার লিংক:  https://amzn.to/2JSDF6P (Rs/- 649)


8. Virtual Reality (VR) Viewer

আমাদের সুপারিশ করা তালিকার শেষ গ্যাজেট টি হলো একটি ভার্চুয়াল রিয়ালিটি ভিউয়ার । এটি আপনাকে ঘরে বসে 3D মুভি দেখার অনুভূতি দেবে। সিনেমা হালের মতো দুর্দান্ত না হলেও ভালো লাগবে। যদি আপনি এটা প্রথমবার দেখেন এবং পূর্বে কখনো 3D মুভি দেখেননি তাহলে এটার এক্সপেরিয়েন্স আপনার কাছে খুব চমৎকার অভিজ্ঞতা হবে এটা নিয়ে কোনো সন্ধেও নাই।

কেনার লিংক:  https://amzn.to/2KlHCAl

আপনি যদি এই তালিকাটিকে দরকারী মনে করেন তবে লিঙ্কটি ক্লিক করুন এবং বন্ধুদের সাথে শেয়ার করুন। আর অবশই আপনার প্রয়োজনীয় এবং পছন্দ মতো গ্যাজেটস টি কিনুন। কোন গ্যাজেটস টি আপনার সবথেকে প্রিয় কমেন্টবক্সে জানাতে ভুলবেন না । আপনার পছন্দের লিস্টে অন্য কোনো গ্যাজেটস থাকলেও জানাবেন। আজকের মতো এখানে বিদায় নিচ্ছি। সবাই অনেক ভালো থাকবেন ।

Post a Comment

0 Comments